শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন

ক্ষমা চেয়ে পার পেলেন ডেপুটি জেলার অলিভা শারমিন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২১, ২০২০ ৪:৩০ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২১, ২০২০ ৪:৩০ অপরাহ্ণ

[ad_1]

ময়মনসিংহ, ২২ অক্টোবর- হাইকোর্টের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে আদালত অবমাননার অভিযোগ থেকে অব্যাহতি পেলেন ময়মনসিংহের ডেপুটি জেলার অলিভা শারমিন। তবে তাকে ভবিষ্যতের জন্য সতর্ক করে দিয়েছেন হাইকোর্ট।

বিচারপতি মো. হাবিবুল গনি ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের হাইকোর্ট বেঞ্চ তাকে অভিযোগ থেকে অব্যাহতির আদেশ দেন। বুধবার স্বশরীরে হাজির হয়ে ক্ষমার আবেদন করেছিলেন ময়মনসিংহের ডেপুটি জেলার অলিভা শারমিন। এসময় আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিএম আব্দুর রাফেল।

সাহেদ নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি হাইকোর্টে জামিন আবেদন করেন। ওই আসামি কতদিন কারাগারে আছে, সে তথ্য কারাগার থেকে জেনে আদালতকে জানাতে ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিএম আব্দুর রাফেলকে বলা হয়।

আরও পড়ুন: দাফনের সময় নড়ে উঠা সেই শিশু মারা গেছে

হাইকোর্টের এ আদেশে গত ২৯ সেপ্টেম্বর ময়মনসিংহ কারাগারে যোগাযোগ করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল। কিন্তু ডেপুটি জেলার অলিভা শারমিন তাকে তথ্য দিতে রাজি হননি। বিষয়টি আদালতকে অবহিত করার পর হাইকোর্ট ওই ডেপুটি জেলারের বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন করতে বলেন। সে অনুসারে আবেদন করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিএম আব্দুর রাফেল।

এ আবেদনের ওপর শুনানি শেষে হাইকোর্ট অলিভা শারমিনের বিরুদ্ধে রুল জারি করেন এবং হাজির হয়ে তাকে ব্যাখ্যা দিতে নির্দেশ দেন। এ আদেশে গতকাল আদালতে হাজির হন অলিভা শারমিন।

সূত্র: কালের কণ্ঠ
এম এন / ২২ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::