শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ক্রিকেট, ফুটবল ও হকি মাঠ নিয়ে শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্স তৈরি হবে

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজার শেখ কামাল আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের জমি পরিদর্শন করছেন ক্রীড়া সচিব যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মো: মেজবাহ উদ্দিন বলেছেন, ক্রিকেট, ফুটবল এবং হকি মাঠ নিয়ে কক্সবাজার শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্স তৈরি করার জন্য প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এটা আরো যাচাই বাছাই করে, প্রয়োজনীয় জমি এবং অর্থ বরাদ্ধ পেলে দ্রুত কাজ শুরু হবে। আমরা এখন মাঠ পর্যায়ে যাচাই বাছাই করছি এবং স্থানীয় উপকারভোগীদের সাথেও কথা বলার জন্য এসেছি।

সব কিছু ঠিক থাকলে আমরা প্রকল্পটি একনেকে পাঠাবো সেখানে অনুমোদন হলে খুব দ্রুত কক্সবাজারে শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্স তৈরি করার কাজ শুরু হবে।

সচিব শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে কক্সবাজার শেখ কামাল আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়াম মাঠের জমি পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব আরো বলেন, কক্সবাজার জেলা ভৌগলিক ভাবে অনেক বেশি গুরুত্বপূর্ন জেলা। তাই এখানে পর্যটন এবং ক্রীড়াকে এক সাথে রাখতে পারলে সব দিকে ভাল হবে।

পরে সচিব কক্সবাজারে নির্মানাধীন ইনেডোর স্টেডিয়াম এবং বীর শ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামের গ্যালারী এবং মাঠ সংস্কার কাজের অগ্রগতি পরিদর্শন করেন।


আরো খবর: