মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৪:২৪ অপরাহ্ন

ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে ৩৩৮০০ ইয়াবা সহ ২ রোহিঙ্গা আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৫, ২০২০ ২:১৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৫, ২০২০ ২:১৬ পূর্বাহ্ণ

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩৩ হাজার ৮ শত ইয়াবা সহ ২ রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব ১৫। বৃহস্পতিবার পৃথক সময় এ অভিযান চালানো হয়।

এর মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় উখিয়া উপজেলার বালুখালী এলাকায় ময়নারঘোনা মাদ্রাসা থেকে দক্ষিন পার্শ্বে এমদাদ এন্টারপ্রাইজের সামনে থেকে আটক করা হয় আতাউল্লাহ (২১) নামের এক রোহিঙ্গাকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৩ হাজার ৮ শত ইয়াবা।

আটক আতাউল্লাহ (২১) বালুখালী এলাকায় ময়নারঘোনা ক্যাম্প ১১ এর আলী আকবরের পুত্র।

অপরদিকে বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে কুতুপালং হাই স্কুল সংলগ্ন এলাকা থেকে ২০ হাজার ইয়াবা সহ আটক করা হয় কামাল হোসেন (২১) নামের অপর এক রোহিঙ্গা। কামাল হোসেন লম্বাশিয়া ক্যাম্পের মুসা কলিমের পুত্র।

র‌্যাব ১৫ এর সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এব্যাপারে মামলা করে আটকদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::