শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ক্যাম্পে ছুরিকাঘাতে রোহিঙ্গা যুবক নিহত,আটক-২

ইমরান আল মাহমুদ,উখিয়া
আপডেট: বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২

ইমরান আল মাহমুদ,উখিয়া:
রোহিঙ্গা ক্যাম্পে পূর্ব শত্রুতার জের ছুরিকাঘাতে খুনের ঘটনায় দুজনকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) সদস্যরা। বিষয়টি নিশ্চিত করে ৮এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার(মিডিয়া) মো. কামরান হোসেন।

তিনি জানান,বুধবার রাত ৮টার দিকে ক্যাম্প-১৫ এর এইচ ব্লকে পূর্ব শত্রুতার জেরে মৌলভী মনির হোসেন (৩৫) কে পূর্ব শত্রুতার জেরে পার্শ্ববর্তী কেফায়েত উল্লাহ গং পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাৎক্ষনিক আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য এমএসএফ হাসপাতাল ক্যাম্প-১৫ এ নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ঘটনার পর থেকে অভিযুক্তদের ধরতে চিরুনি অভিযান পরিচালনা করে এপিবিএন সদস্যরা। পরে রাত ২টার দিকে দুজনকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলেন ক্যাম্প-১৫ এর এইচ-৫ ব্লকের মৃত নুরুর ছেলে মো. ইউনুস(৩৫) ও এইচ-২ ব্লকের মৃত মুতুল হোসেনের ছেলে মো. ইয়াছিন(৪৪)।

তিনি আরও জানান,মিয়ানমার থাকাকালীন সময় থেকে তাদের মধ্যে পারিবারিক কলহের জের ছিলো। বাংলাদেশে আসার পর তাদের ঝগড়া বিবাদ চলমান থাকার পরেও তারা পাশাপাশি ব্লকে অবস্থান করায় ঝগড়া লেগেই থাকে। এর জেরে গতকাল কেফায়েতুল্লাহ গংয়ের হাতে ছুরিকাঘাতের শিকার হয়ে নিহত হয় মৌলভী মনির হোসেন। ঘটনার পর থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।


আরো খবর: