শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ক্যাম্পে অস্ত্রসহ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক
আপডেট: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে দেশীয় এলজিসহ ৮ ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের হেডমাঝিকে আটক করেছে ৮ এপিবিএন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে পালংখালী ইউনিয়নের পানবাজার পুলিশ ক্যাম্পের আওতাধীন ৮ ইস্ট ক্যাম্পের হেডমাঝি মোহাম্মদ ইয়াসিন (৩৫) এর বসতঘরে পুলিশ পরিদর্শক (নিঃ) মোহাম্মদ পায়েল হোসেন এর নেতৃত্বে এসআই(নি:) নাছিম মিয়া সঙ্গীয় ফোর্সসহ সেনাবাহিনীর একটি দল এই অভিযান পরিচালনা করে।

এ সময় তার ঘরে রাখা সিমেন্টের বস্তার নিচ থেকে একটি দেশীয় কাঠের বাটযুক্ত লোহার তৈরী এলজি উদ্ধার করা হয় এবং মোহাম্মদ ইয়াসিনকে আটক করা হয়। সে ওই ক্যাম্পের ব্লক- বি/৫০ এর বাসিন্দা মোহাস্মদ ইসমাইলের ছেলে।

এ ব্যাপারে উখিয়া থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন। এমনটি জানিয়েছেন ৮ এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরান হোসেন।


আরো খবর: