শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ক্যাম্পে অনাচার সৃষ্টিকারী একজন রোহিঙ্গাকেও ছাড় দেয়া হবে না

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২

শহিদুল ইসলাম,উখিয়া::

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)এর বিট পুলিশিং এক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ ফেব্রুয়ারী সকাল ১০টার সময় বালুর মাঠ পুলিশ ক্যাম্পের আয়োজনে ক্যাম্প ২-ইষ্টে পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন এতে সহকারি পুলিশ সুপার ও বালুরমাঠ পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার এমরানুল হক মারুফ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন’)এর অধিনায়ক এসপি মোঃ নাইমুল হক পিপিএম। প্রধান অতিথি মোঃ নাইমুল হক পিপিএম বলেন ” রোহিঙ্গা ক্যাম্পে সাধারণ রোহিঙ্গাদের উপর কোন অন্যায় অত্যাচার সহ্য করা হবে না। রোহিঙ্গা ক্যাম্পের দুষ্কৃতিকারীদের তালিকা করা হয়েছে।

তালিকাভুক্ত প্রত্যেক অপরাধীকেই আইনের আওতায় আনা হবে। রোহিঙ্গা ক্যাম্পে অনাচার সৃষ্টিকারী একজন রোহিঙ্গাকেও ছাড় দেয়া হবে না।ক্যাম্পে কোন গ্রুপ থাকতে পারবেনা বলেও হুশিয়ারি উচ্চারণ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শরিফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার ও ক্যাম্প কমান্ডার কুতুপালং ক্যাম্প,পিযুষ চন্দ্র দাশ, অতিরিক্ত পুলিশ সুপার ও নৌকার মাঠ ক্যাম্প কমান্ডার প্রমুখ।


আরো খবর: