শিরোনাম :
৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:১১ অপরাহ্ন

কোম্যানের উত্তরসূরি পেল নেদারল্যান্ডস

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৫, ২০২০ ৪:০৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৫, ২০২০ ৪:০৬ পূর্বাহ্ণ

কোম্যানের উত্তরসূরি পেল নেদারল্যান্ডস

[ad_1]

বার্সেলোনায় হেড কোচ হওয়ার প্রস্তাব পেয়ে আর দ্বিতীয়বার ভাবেননি রোনাল্ড কোম্যান। নেদারল্যান্ডস জাতীয় দলের দায়িত্ব ছেড়ে চলে গেছেন লিওনেল মেসিদের কাছে।

কোম্যানকে হারিয়ে তার স্থলাভিষিক্ত হিসেবে অবশেষে নতুন কোচ নিয়োগ দিয়েছে নেদারল্যান্ডসও। দেশের হয়ে ১১২ ম্যাচ এবং দুটি বিশ্বকাপ খেলা ফ্রাঙ্ক ডি বোর পেয়েছেন দায়িত্ব। ৫০ বছর বয়সী এই কোচের সঙ্গে ডাচদের চুক্তি হয়েছে ২০২২ বিশ্বকাপ পর্যন্ত।

সাবেক ডিফেন্ডার ডি বোর খেলোয়াড়ি জীবনে মাঠ মাতিয়েছেন বার্সেলোনা এবং আয়াক্সের হয়ে। পরে আয়াক্সের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত। বেশ সফলও ছিলেন। তার অধীনে রেকর্ড টানা চারবার ডাচ লিগ জিতেছে দলটি।

আরও পড়ুন: সেভিয়াকে হারিয়ে উয়েফা সুপার কাপের শিরোপা জিতেছে বায়ার্ন

তবে নেদারল্যান্ডসের বাইরে নিজেকে সেভাবে প্রমাণ করতে পারেননি বোর। ২০১৬ সালে ইন্টার মিলানের দায়িত্ব নেয়ার ৮৫ দিনের মাথায় বরখাস্ত হন। পরের বছর ক্রিস্টাল প্যালেসের কোচ হিসেবে টিকতে পেরেছিলেন ১০ মাস।

সর্বশেষ বোর ছিলেন আটলান্টা ইউনাইটেডের কোচ। দলটিকে কাপ সাফল্য এনে দিয়েছিলেন। ১৮ মাস দায়িত্ব পালনের পর জুলাই মাসে চাকরি ছাড়েন সেই ক্লাবের।

নতুন চাকরিতে তার প্রথম অ্যাসাইনম্যান্ট আগামী মাসে মেক্সিকোর বিপক্ষে প্রীতি ম্যাচ এবং দুটো ন্যাশনস লিগের ম্যাচ। ৭ অক্টোবর আমস্টারডামে মেক্সিকোকে আতিথ্য দেবে নেদারল্যান্ডস। ১১ অক্টোবর যাবে বসনিয়া এবং ১৪ অক্টোবর ইতালিতে খেলতে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৫ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::