শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৬ অপরাহ্ন

কোনাখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে গৃহবধূকে পিটিয়ে আহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৮, ২০১৮ ১১:১৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৮, ২০১৮ ১১:১৯ পূর্বাহ্ণ

নাজিম উদ্দিন, পেকুয়া ::
পেকুয়া উপজেলার পাশর্^বর্তী কোনাখালী ইউনিয়নের নতুনপাড়া এলাকায় পাওনা টাকা চাইতে গিয়ে জুলফিকার বেগম(৩০) নামের এক গৃহবধূকে পিটিয়ে জখম করা হয়েছে। তিনি একই ইউনিয়নের বাজারপাড়া এলাকার ১ নং ওয়ার্ডের ওমর ফারুকের স্ত্রী বলে নিশ্চিত হওয়া গেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ৭ জুন বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, গত ৬ মাস আগে ওই মহিলার নিকট থেকে বুরো মৌসুমের সময় ৫০ হাজার টাকা ধান্য হিসেবে লাগিয়ত নেয় নতুনপাড়ার আশরাফ আলী। ওই দিন ওই পাওনা টাকা খোঁজতে গিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে লাঠিসোটা, লোহার রড নিয়ে আশরাফ আলী, ফরহাদ, আরফাত গং ওই গৃহবধূ জুলফিকার বেগমকে হামলা করে। হামলায় রক্তাক্ত জখম অবস্থায় ওই গৃহবধূ মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রত্যক্ষদর্শী আলতাজু বেগম, ফকির আহমদ, আমেনা বেগম জানায়, হামলার ঘটনা আমরা প্রত্যক্ষ করেছি। একজন মহিলাকে এ ভাবে পেটানো অন্যায় বলে তারা মন্তব্য করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::