শিরোনাম :
মহেশখালীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ১০ সীমান্তে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত; ইয়াবা ও অস্ত্র উদ্ধার কৃষি আইন দেড় বছর মুলতবির প্রস্তাবে কৃষকদের না প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম রুটের সব ফ্লাইট পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০১:০৯ অপরাহ্ন

কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৩, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৩, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের পৃথক অভিযানে কোটি টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেটসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে ৪ জনই নারী। গ্রেপ্তারকৃতদের শরীর তল্লাশি চালিয়ে ১৭ হাজার ৩‘শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ সময় একটি নাম্বারবিহীন চালকসহ সি.এন.জি অটোরিক্সাও জব্দ করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে পুইছড়ি ইউনিয়নে প্রধান সড়কের উপর ফুটখালী ব্রিজ এলাকায় চট্টগ্রাম অভিমুখী সি.এন.জি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ১৫ হাজার ৩’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ নারী ও তাদের সহযোগী ১ জনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে রবিবার (২২ নভেম্বর) রাতে প্রধান সড়কে পুইছড়ি ইউপির ফুটখালী ব্রিজ এলাকার প্রধান সড়কে সি.এন.জি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ নারীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা ব্যবসায়িরা বাঁশখালী সড়ক ব্যবহার করে চট্টগ্রামে পাচার করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে পুঁইছড়ি ফুটখালী টানা ব্রিজে তল্লাশি চৌকি বসানো হয়। সন্দেহভাজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করার পর জিজ্ঞাসাবাদে শরীর থেকে লুকানো অবস্থায় ইয়াবা ট্যাবলেট গুলো উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রামু উপজেলার ঈদগড় গ্রামের চরপাড়ার সৈয়দ কাশিমের স্ত্রী রামিছা বেগম (২২), চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার সোয়াজাইন্নাপাড়ার নবী হোসেনের স্ত্রী জহুরা বেগম (৫০) ও পেকুয়া উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের সুতাপাড়া গ্রামের উকিল আহমদের ছেলে নাছির উদ্দীন (৪০)।

রবিবার (২২ নভেম্বর) রাতে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইকং ইউপির ২ নম্বর ওয়ার্ডের আমতলী মোহাম্মদ বাড়ির আবদুল মোহাম্মদের স্ত্রী রাবেয়া খাতুন (৪৮) ও টেকনাফ উপজেলার ৭ নম্বর ওয়ার্ডের জালিয়া পাড়া গ্রামের মৃত আবদুল্লাহর স্ত্রী আয়েশা বেগম (৪৫)।

বাঁশখালী থানার এস.আই (সেকেন্ডঅফিসার) নাজমুল হক বলেন, ‘‘বর্তমান সরকার মাদক নির্মূলে জিরোটলারেন্স ঘোষণার পর থেকে বাঁশখালী থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছেন। এই অভিযানে ৪ মহিলাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৭ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।’’

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::