বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৪১ পূর্বাহ্ন

কেন্দ্রীয় ফেমাস সংসদের কার্যনির্বাহী কমিটি গঠিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৩, ২০১৮ ৯:৪৪ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১৩, ২০১৮ ৯:৪৪ অপরাহ্ণ

হুমায়ুন কবির জুশান, উখিয়া, কক্সবাজার ::
উখিয়ার ঐতিহ্যবাহি সামাজিক সাংস্কৃতিক সংগঠন কেন্দ্রীয় ফেমাস সংসদের কার্যনির্বাহী কমিটির সভা সভাপতি মোহাম্মদ ইউনুছের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। গত ১২ মে রাত নয়টায় সংগঠনের অস্থায়ী কার্যালয় একরাম মার্কেটের অফিস কক্ষে সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলের স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আরেক উপদেষ্টা একরামুল হক। উপদেষ্টাদয় প্রধান উপদেষ্টা মহিউদ্দিন চৌধুরীর পরামর্শক্রমে এবং উপস্থিত ফেমাস সংসদের কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করেন। ২০১৮ সাল হতে ২০২০ সাল পর্যন্ত এই কমিটি দায়িত্ব পালন করবেন। কমিটি নিুরোপ, নুরুল কবির মাহমুদকে সভাপতি মোহাম্মদ নুরুল আলম সহ সভাপতি জাহেদুল ইসলাম বাবু সাধারণ সম্পাদক, ডাক্তার মুজিব সহ সাধারণ সম্পাদক, খোরশেদ আলম অর্থ সম্পাদক, নির্বাহী সদস্য যথাক্রমে মোহাম্মদ ইউনুছ, হুমায়ুন কবির জুশান, এডভোকেট সরওয়ার আলম, রেজাউল করিম, খাইরুল আলম ও জিয়াউল হক জিয়া।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::