শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা করোনা প্রতিরোধে কক্সবাজারে ফ্রেন্ডশিপয়ের ‘সারি’ আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র চালু
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:১৩ অপরাহ্ন

কুড়িগ্রামে জেলেদের খাদ্য সহায়তা প্রদান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২১, ২০২০ ৪:৪২ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২১, ২০২০ ৪:৪২ অপরাহ্ণ

কুড়িগ্রামে জেলেদের খাদ্য সহায়তা প্রদান

[ad_1]

কুড়িগ্রাম, ২২ অক্টোবর- কুড়িগ্রামে গত এক সপ্তাহের ব্যবধানে মোবাইল কোর্টসহ ৭৭টি অভিযান পরিচালনা করেছে জেলা মৎস বিভাগ। নিষেধাজ্ঞাকালীন জেলেরা যাতে কষ্টে না থাকেন সে জন্য জেলেদের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে বলে জানান জেলা মৎস কর্মকর্তা কালিপদ রায়।

এ পর্যন্ত জেলার ৬ উপজেলায় সরকারের বরাদ্দকৃত সাড়ে ৭ হাজার জেলের মধ্যে ৪ হাজার ৪২ জনকে ৮০ মে.টন ৮৪০ কেজি চাল প্রদান করা হয়েছে। প্রত্যেক জেলে ২০ কেজি করে চাল পাচ্ছেন এবং যারা এখনও পাননি তারা পর্যায়ক্রমে তা পাবেন। পাশাপাশি চিলমারী, সদর ও ফুলবাড়ীসহ ৩ উপজেলার হাটবাজারসহ নদী থেকে ইতোমধ্যে ১০ হাজার ৭৫৭ মিটার জাল জব্দ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

সূত্র: বিডি প্রতিদিন
এম এন / ২২ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::