শিরোনাম :
আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় নববধূকে হত্যা, শাশুড়ি আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২৬, ২০২০ ৬:০৫ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২৬, ২০২০ ৬:০৫ অপরাহ্ণ

কুষ্টিয়ায় নববধূকে হত্যা, শাশুড়ি আটক

[ad_1]

কুষ্টিয়া, ২৬ অক্টোবর- কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় শ্বাসরো করে এক নববধূকে হত্যার অভিযোগে শাশুড়িকে আটক করেছে পুলিশ।

উপজেলার বাহাদুরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহাঙ্গীর হোসেন জানান, ভাবনা খাতুন (২৩) নামে এই গৃহবধূকে সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে হত্যা করা হয় বলে পুলিশ অভিযোগ পেয়েছে।

ভাবনা খাতুন উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ঠাকুরদৌলতপুর গ্রামের সোহেল মিয়ার স্ত্রী। পাবনার ঈশ্বরদী উপজেলার পিয়ারপুর গ্রামের নজরুল ইসলাম আকালীর মেয়ে তিনি।

আরও পড়ুন:  পাওনাদারের হাতে স্ত্রীকে তুলে দিয়েছিলেন স্বামী, তারপর…

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্কের পর ১৫ দিন আগে তারা নিজেদের পছন্দমত বিয়ে করেন। পারিবারিক কলহের জেরে দুপুরে শাশুড়ি ঝরনা খাতুনের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। এ সময় তাকে সবার সামনে গলা টিপে হত্যা করা হয়। পরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয়।

এসআই জাহাঙ্গীর বলেন, সন্ধা সাড়ে ৭টায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ঝরনাকে আটক করা হয়।

সূত্র: বিডিনিউজ

আর/০৮:১৪/২৬ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::