শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কুমিল্লায় নামাজরত মুসল্লী হত্যাচেষ্টা,যুবক গ্রেফতার!

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২ মার্চ, ২০২২

কুমিল্লার বুড়িচংয়ে শবে মেরাজের রাতে মসজিদে নামাজরত অবস্থায় এক যুবককে উপর্যুপরি কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি রফিকুল ইসলামকে কুয়েতে পালানোর চেষ্টাকালে বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৮ ফেব্রুয়ারি সোমবার শবে মেরাজের রাতে বুড়িচং উপজেলার নাজিরাবাজার বাইতুর রহমান জামে মসজিদে নামাজ পড়ছিলেন সোলেমান (২৮)। এ সময় একাধিক ব্যক্তি সন্ধ্যা সাড়ে ছয়টায় হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে সোলেমানের উপর নৃশংস হামলা চালায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা কুচাইতুলি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় বুড়িচং থানায় আপন দুই ভাই মো. রফিক ও মো. সুমনকে যথাক্রমে ১ এবং ২ নম্বর আসামি করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে বুড়িচং থানায় আজ মঙ্গলবার মামলা দায়ের করা হয়। ঘটনার পরেই প্রধান আসামি কুয়েত প্রবাসী মো. রফিক (৩৫) কুয়েতে পালানোর চেষ্টায় ঢাকায় আসেন এবং আজ বিকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কুয়েতে ফেরত যাবার পরিকল্পনা করেন। কিন্তু আগে থেকেই সতর্ক অবস্থায় থাকা এয়ারপোর্ট আর্মড পুলিশের গোয়েন্দা দল বিমান বাংলাদেশ এয়ারলাইনসের চেক ইন কাউন্টার থেকে তাকে আটক করেন। পরবর্তীতে কুমিল্লা জেলা পুলিশের সাথে যোগাযোগ করে প্রধান অভিযুক্ত রফিকের পরিচয় সম্পর্ক নিশ্চিত হয় এয়ারপোর্ট পুলিশ।

যমুনা টিভি অনলাইন


আরো খবর: