শিরোনাম :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:০২ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় প্রিয়া মল্লিক হত্যা চেষ্টায় জড়িত এক আসামী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৩, ২০১৮ ৮:৫৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৩, ২০১৮ ৮:৫৮ পূর্বাহ্ণ

লিটন কুতুবী,কুতুবদিয়া:
প্রেমিকা প্রিয়া মল্লিককে কুতুবদিয়ায় এনে হত্যার চেষ্টায় অভিযুক্ত কথিত প্রেমিক বাঁশখালীর ওয়াজেদ আলী পাড়ার এহছানের সহযোগী মোহাম্মদ আলম (৪২) কে আটক করে কুতুবদিয়া থানা পুলিশ। মোহাম্মদ আলম কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের সন্দ্বিপী পাড়ার মৃত ছালেহ আহমদের ছেলে। পুলিশ মোবাইল কল লিস্ট মাধ্যমে তথ্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গত শনিবার দুপুরে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা কুতুবদিয়া থানার পরিদর্শক (তদন্ত) আমিরুল ইসলাম জানান, গত ১৭ মার্চ বিয়ের প্রলোভন দেখিয়ে প্রিয়া মল্লিককে কুতুবদিয়ায় এনে তাবলরচর বায়ুবিদ্যুৎ এলাকায় নির্জন রাতে হত্যার চেষ্টা করে বাঁশখালী ইউনিয়নের ওয়াজেদ আলী পাড়ার আবদুস সাত্তারের ছেলে এহছান (২৮)। অপরাধ জনিত কাজে সহযোগিতা করেন একই এলাকার তাহের (২৭) নামের এক বন্ধু ও কুতুবদিয়ার মোহাম্মদ আলম (৪২)। সে ঘটনায় ১৯ মার্চ প্রিয়া মল্লিক বাদী হয়ে কুতুবদিয়া থানায় একটি (১৭৩/১৮) মামলা দায়ের করলে পুলিশ আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে। দীর্ঘ দেড় মাসের মাথায় এ মামলায় জড়িত অন্যতম আসামী মোহাম্মদ আলমকে আটক করতে সক্ষম হয় পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রিয়া মল্লিক হত্যা চেষ্টায় সহযোগিতা করার কথা স্বীকার করেছে পুলিশের নিকট। গতকাল রবিবার সকালে কুতুবদিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট রেজাউল হকের আদালতে আসামী আটককৃত মোহাম্মদ আলমকে ১৬৪ধারা মতে জিজ্ঞাসা জন্য প্রেরন পুলিশ প্রেরণ করেন। আদালত আসামীকে ১৬৪ ধারা মতে জিজ্ঞাসাবাদ শেষে জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ দিদারুল ফেরদাউস বলেন, এ মামলার প্রধান আসামী এহছানসহ তার অন্য সহযোগিদেরও কম সময়ের মধ্যে আটক করার জন্য অভিযান অব্যাহত রেখেছে বলে সাংবাদিকদের জানান। মামলার বাদি প্রিয়া মল্লিক জানান, আটককৃত আসামী মোঃ আলম উপস্থিত থেকে ঘটনায় জড়িত ছিল।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::