শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৫১ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২, ২০১৮ ৭:০৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২, ২০১৮ ৭:০৩ পূর্বাহ্ণ

কুতুবদিয়া প্রতিনিধি ::
কুতুবদিয়ায় পুকুরে ডুবে জুনাইদ নামের ৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার উপজেলার উত্তর ধূরুং নয়াকাটা গ্রামে সকালে পানি ডুবির ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে নয়াকাটা গ্রামের আমির হোসেনের পুত্র জুনাইদ বাড়ির পাশের পুকুরে ডুবে যায়। এসময় প্রতিবেশীরা দেখে তাকে পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।

গত সোমবারও কৈয়্রাবিল বিন্দা পাড়ায় একটি শিশু পানিতে ডুবে গেলে দ্রুত তাকে হাসপাতালে এনে ভর্তি করা হয়। শিশুটি এখন আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::