শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কুতুবদিয়ায় পুকুরে ডুবে একদিনে দুই শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

কুতুবদিয়ায় ফের পুকুরে ডুবে এক দিনে ২ শিশুর মৃত‍্যু হয়েছে। রবিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে উত্তর ধুরুং চাঁদের ঘোনায় ও সন্ধ্যায় আকবর বলী পাড়ায় পৃথক দুটি ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে উত্তর ধুরুং চাঁদের ঘোনা গ্রামের দিদারুল ইসলামের শিশু পুত্র আকিল (১) সবার অজান্তেই বাড়ির পাশে পুকুরে ডুবে যায়। প্রায় আধা ঘণ্টা পর প্রতিবেশিরা শিশুটিকে উদ্ধার করে প্রথমে ধুরুংবাজারে নকীব মেডিকেল হলে ডা. আলহাজ ও মো. নুরুল আলম কুতুবীর চেম্বারে এবং পরে উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত বলে জানান।

অপর দিকে একই দিন একই ইউনিয়নের সন্ধ‍্যা সাড়ে ৬ টার দিকে আকবর বলী পাড়ার মো. বাদশাহর শিশু কন‍্যা আলিফা মনি (২) বাড়ির পুকুরে ডুবে যায়। পরে পুকুর থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডা. ফারিয়েল হক জিহান শিশুটিকে মৃত বলে জানান।


আরো খবর: