শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কুতুবদিয়ায় পুকুরে ডুবে আবারও শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ নভেম্বর, ২০২১

নজরুল ইসলাম,কুতুবদিয়া ::

কক্সবাজারের কুতুবদিয়ায় বাবু (২) নামের আবারও এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে ২০২১ সালে কুতুবদিয়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে ৪৭ শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২নভেম্বর) দক্ষিণ ধুরুং ইউনিয়নের বড়ইতলি পাড়ায় পানি ডুবির ঘটনাটি ঘটে।

মৃত বাবু ওই গ্রামের শফি আলমের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে বাবুকে পানি থেকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রেজাউল হাসান শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধুরী জানান,উপজেলা প্রশাসন উঠান বৈঠকের মাধ্যমে মায়েদের সচেতনতা বৃদ্ধি ও বাড়ীর পাশে পুকুরে ঘেরা বেড়া দেয়ার জন্য স্থানীয়দের উদ্ভুদ্ধ করতে জনপ্রতিনিধি এবং এনজিও দের কাজ করতে বলা হয়েছে। এতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কমবে বলে মনে করেন তিনি ।


আরো খবর: