শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কুতুবদিয়ায় তৈরি হচ্ছে জাল টাকা, আপন তিন ভাইসহ আটক ৪ ও সরঞ্জাম ‍উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৮ মার্চ, ২০২২

কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় কম্পিউটার দোকানে তৈরি হচ্ছে জাল টাকার নোট। এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে জাল টাকা, টাকা তৈরির সরঞ্জামসহ চারজনকে আটক করেছে র‍্যাব-৭।

আটকৃতরা হলেন উপজেলার বড়ঘোপ মনোহরখালী গ্রামের হাফেজ শহিদুল্লাহর তিন ছেলে মিজবাহ উদ্দীন (৩২), সাঈফ উদ্দিন আহমদ মিজান (২২) ও জিয়া উদ্দিন জিয়া এবং কৈয়ারবিল নজর আলী মাতবর পাড়ার ওমর আলীর ছেলে সাইফুল ইসলাম।

রোববার (২৭ মার্চ) দুপুরে উপজেলা গেইট এলাকায় ‘মিজানের দোকান’ নামে পরিচিত রাবেয়া এন্টারপ্রাইজে অভিযান চালিয়ে আপন তিন ভাইসহ চারজনকে আটক করে র‍্যাব। এ সময় দোকানের ভেতরের কক্ষ থেকে বিপুল পরিমাণ জাল টাকার নোটসহ জাল টাকা তৈরির সরঞ্জামও উদ্ধার করা হয়।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওমর হায়দার জানান, এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতদের কুতুবদিয়া থানায় সোপর্দ করা হয়নি। অধিকতর তদন্তের স্বার্থে তাদের জিজ্ঞেসাবাদ করতে পারে র‍্যাব-৭।

মামলা হলে বিস্তারিত জানা যাবে বলেও মন্তব্য করেন তিনি।

গোয়েন্দা সূত্র মতে, এই অভিযানে দ্বীপে জাল টাকা তৈরির সাথে জড়িত রাঘববোয়াল ব্যক্তিসহ আরও চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসবে।

এদিকে কুতুবদিয়ার মতো একটি দুর্গম দ্বীপে বসে জাল টাকার নোট তৈরির খবরটি ‘টক অব দ্যা কুতুবদিয়া’য় পরিণত হয়েছে।


আরো খবর: