রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৪ অপরাহ্ন

কুতুবদিয়ায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৩, ২০১৮ ৯:০১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৩, ২০১৮ ৯:০১ পূর্বাহ্ণ

লিটন কুতুবী,কুতুবদিয়া:
কুতুবদিয়ায় সড়ক দূর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন, দক্ষিণ ধুরুং নয়াপাড়ার সাহাব উদ্দিন সাওদাগরের ছেলে মোঃ ফারুক (২০) উত্তর ধুরুং ধূপী পাড়ার গৌরঙ্গ ধূপীর ছেলে রঞ্জিত ধুপী (৪০)বান্দরবান জেলার আলী কদম উপজেলার রাজীব চাকমা (২২)। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় ধুরুং বাজার থেকে ঐ তিন বন্ধু মিলে পালসার মোটরসাইকেল নিয়ে ধুরুং বাজার হতে উপজেলা সদরে আসার পথে আজম সড়কের দারবার রাস্তার মাথায় পৌছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্ষা লাগে। এতে তিন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। এলাকাবাসী ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কুতুবদিয়া সরকারি হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হলে অনেক্ষণ পরীক্ষা নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক ফারুক ও রঞ্জিত ধূপীকে মৃত ঘোষনা করে। আহত রাজীব চাকমাকে আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হলে পেকুয়া চৌমুহনী পৌছলে রাজীব রবিবার (১৩মে) রাত ৩টায় মৃত্যুবরণ করে। কুতুবদিয়া উপজেলা নিবার্হী অফিসার সুজন চৌধূরী ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দিদারুল ফেরদাউস মোটরসাইকেল দূর্ঘটনায় তিন ব্যক্তি নিহত ঘটনা সত্যতা স্বীকার করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::