শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কুতুবদিয়ায় টার্গেটের চেয়ে বেশী মানুষকে টিকা দেয়া হয়েছে-ডা. শাহীন আবদুর রহমান

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের মতো কক্সবাজারের কুতুবদিয়ায় ১৭টি কেন্দ্রে একযোগে গণটিকাদান কার্যক্রম শুরু হয়েছে।

সেখানে টার্গেটের চেয়ে বেশী মানুষকে টিকা দেয়া হয়েছে বলে জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীন আবদুর রহমান।

তিনি জানান, প্রথম ডোজ টিকা প্রদানে ক্যাম্প ও গণটিকা কার্যক্রমে সর্বশেষ টিকা নিয়েছে ৫ হাজার ৪৪৪ জন। এদিনের লক্ষ্যমাত্রা ছিল ৫ হাজার ৪০০ জন। ১ম ডোজ টিকা প্রদানে প্রতি ওয়ার্ডে ৩০০ জনের লক্ষ্যমাত্রা নিয়ে গত ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত ৫ দিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহ ১৭টি কেন্দ্রে প্রায় সাড়ে ৫ হাজার বিভিন্ন বয়সীদের টিকা প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

হাসপাতালের সূত্রে জানা যায়, শনিবার পর্যন্ত উপজেলায় প্রথম ডোজ টিকা নিয়েছেন ৯২ হাজার ১৯৬ জন, দ্বিতীয় ডোজ নিয়েছেন ৭৪ হাজার ৬৭৮ জন এবং বুস্টার ডোজ নিয়েছেন ৮৯৪ জন।

এছাড়া ১৬ হাজার ৩৫০ জন শিক্ষার্থী প্রথম ডোজ ও ১৫ হাজার ৮৪৪ জন শিক্ষার্থী দ্বিতীয় ডোজ টিকা নিয়েছে বলে জানান তিনি।


আরো খবর: