শিরোনাম :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৯ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় ঝড়ে উড়ে গেছে শিক্ষা প্রতিষ্ঠান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৯, ২০১৮ ১২:৫২ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৯, ২০১৮ ১২:৫২ পূর্বাহ্ণ

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া:
কুতুবদিয়া সদররে ঘুর্ণিয় বায়ু ঝড়ে উড়ে গেছে বড়ঘোপ মৌলভী বাড়ি মাষ্টার তালেব উল্লাহ মডেল স্কুল এন্ড কলেজের দোতলা ভবন। বৃহস্পতিবার(১৯ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে আকষ্মিক ঝড়ে লন্ড- ভন্ড হয়ে যায় এ শিক্ষা প্রতিষ্ঠানটি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহ:বার সকালে বিদ্যালয়ে ছাত্র- ছাত্রীরা পৌছানোর আগে ঝড়ো বৃষ্টির সাথে একটি ঘুর্ণিয় বায়ু প্রবাহিত হয় মাষ্টার তালেব উল্লাহ মডেল স্কুল এন্ড কলেজের উপর দিয়ে। এসময় দোতলার টিনসেড ভবন সহ দেয়াল উড়িয়ে নিয়ে যায়। সৌর প্যানেল,বেড়া,টিন পার্শবর্তী গাছের আগায় আটকে যাওয়ার দৃশ্যও চোখে পড়ে।

বিদ্যালয়ের মাধ্যমিক স্তরের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হুর ই জান্নাত, প্রাথমিক স্তরের প্রধান শিক্ষক জাফর আহমদ, পরিচালনা কমিটির সদস্য মাহমুদুল হাসান,অভিভাবক সদস্য তাসমির উদ্দিন প্রমূখ জানান, হঠাৎ ঝড়ে বিদ্যালয়ের দোতলার দেয়াল সহ পুরোটাই ভেঙে উড়ে যায়। এ সময় শিক্ষার্থিরা ক্লাশে না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। সাড়ে চার’ শ ছাত্র ছাত্রী রয়েছে এ প্রতিষ্ঠানে। এর আগেও একবার ঝড়ে ক্ষয় ক্ষতি হয়েছিল এ প্রতিষ্ঠানে।

মাষ্টার তালেব উল্লাহ-জান্নাত আরা ওয়েলফেয়ার ট্রাস্ট এটি পরিচালনা করে আসছে। ট্রাস্টের সদস্য আ ন ম শহীদ উদ্দীন ছোটন বলেন, হঠাৎ ঝড়ের কবলে বিদ্যালয়ের দোতলার দেয়াল সহ পুরোটাই ভেঙে উড়ে গেছে। এতে অন্তত: ৫/৬ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে তিনি জানান। সাময়িক ক্লাশ বন্ধ রাখা হয়েছে বলে শিক্ষকরা জানিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::