শিরোনাম :
আর্থিক সমস্যা দূর করে ফুটবলকে এগিয়ে নেয়ার চেষ্টা করব: মানিক সৌদি পাঠাতে আরও ২টি বিশেষ ফ্লাইটের ঘোষণা দিল বিমান অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত কৃষিবিল নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধীদের বিরুদ্ধে আক্রমণ শানালেন এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণকাণ্ডে এবার ছাত্রলীগ নেতা মাহফুজ গ্রেফতার আজও রাস্তায় সৌদি প্রবাসীরা কৃষি জমিতে নয়, অর্থনৈতিক অঞ্চলে শিল্পকারখানা করতে হবে : প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত ভারতের উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু নাটক দিয়ে ফিরছেনমৌসুমী বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী: স্বরাষ্ট্রমন্ত্রী
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৫ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় ইয়াবা ব্যবসায়ী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৭, ২০১৮ ১০:১৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৭, ২০১৮ ১০:১৮ পূর্বাহ্ণ

কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়ায় অভিযান চালিয়ে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৬ মে) গভীর রাতে দক্ষিণ ধূরুং ইউনিয়নের ধূরুং কাঁচা গ্রাম থেকে তাকে আটক করা হয় বলে থানা সূত্র জানিয়েছে।

দক্ষিণ ধূরুং ধুরুংকাচা গ্রামের জাফর আহমদের পুত্র ইসমাঈল (৩৫) দীর্ঘ দিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ৩টার দিকে থানার এসআই জয়নাল আবেদীন, এএসআই নুরুল আলমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বাড়ি থেকে ইসমাঈলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদাউস বলেন, আটক ইসমাঈল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে বলেও জানা যায় তিনি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::