শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় ইয়াবা ও চোলাই মদ উদ্ধার, আটক ৫

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৩, ২০১৮ ৯:১৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৩, ২০১৮ ৯:১৭ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::

কুতুবদিয়ায় পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী ও ২ পলাতক আসামীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। ২২ এপ্রিল (রবিবার) রাত সাড়ে ১১ টায় থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদৌসের নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপজেলার বড়ঘোপ ইউনিয়নের ষ্টীমারঘাট এলাকায় অভিযান চালিয়ে মৃত আবদুল হাকিমের ছেলে মোঃ এনাম (৪৫) ও একই এলাকার শাকিল প্রকাশ শাকিল্লার স্ত্রী কোহিনুর (২৮) নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের বাড়ি তল্লাশী চালিয়ে ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

অপর দিকে একইদিনে (রবিবার) গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত ২টার দিকে দক্ষিণ ধূরুং ইউনিয়নের ধূরুং কাঁচা এলাকায় অভিযান চালিয়ে চি‎হ্নিত মাদক ব্যবসায়ী একই ইউনিয়নের নুরার পাড়া (৯নং ওয়ার্ড) গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে রমজান আলী (৪৫) কে ৮৭ পিস ইয়াবা সহ আটক করেছে পুলিশ।

এছাড়া কৈয়ারবিল ইউনিয়নের রোড পাড়ায় অভিযান চালিয়ে কবির হেসেনের ছেলে শাহাদত হোসেন (২৫) ও আবু তাহেরের ছেলে জসিম উদ্দিন (২৫) নামে নিয়মিত মামলার ২ পলাতক আসামীকেও গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কুতুবদিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::