সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৮ অপরাহ্ন

কুতুবদিয়ায় আইনশৃংখলা কমিটির সভা সম্পন্ন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ১০:২৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ১০:২৩ পূর্বাহ্ণ

কুতুবদিয়া আইনশৃংখলা কমিটির সভা গতকাল সোমবার (১৪মে) উপজেলা পরিষদ হল রুমে সহকারি কমিশনার (ভূমি) পদœাসেন সিংহের সভাপতিত্বে অনুষ্টিত হয়। সভায় উপস্থিত ছিলেন, কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধূরী, উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম,থানার অফিসার ইনচার্জ (তদন্ত)আমিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ মহসীন,প্রাথমিক শিক্ষা অফিসার জিল্লুল রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও আলী আকবর ডেইল ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা বিকম, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.কে.লিটন কুতুবী,কৈয়ারবিল ইউপির চেয়ারম্যান জালাল আহমদ,লেমশীখালী ইউপির চেয়ারম্যান আলহাজ আকতার হোছাইন,বড়ঘোপ ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল কালাম, দক্ষিণ ধুরুং ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন, উত্তর ধুরুং ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ হোছাইনসহ সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,ব্যবসায়ীরা। সভায় মাহে রমজানের পবিত্রতা বজায় রাখার জন্য সংশ্লিষ্ট আইনশৃংখলা বাহিনী ও প্রশাসনের প্রতি অনুরোধ জানান। ধুরুং বাজারের খাস পুকুর সংস্কার ও রক্ষনাবেক্ষনের জন্য সহকারি কমিশনার (ভূমি) কে অনুরোধ করেন। কুতুবদিয়া সরকারি হাসপাতালে রেফার বানিজ্য বন্ধের জন্য তাগাদা দেন। এ ছাড়াও হাসপাতালের আশেপাশে রোগীদের সুবিধার জন্য রাত্রিকালীন দৈনিক একটা করে ঔষধের দোকান খোলা রাখার জন্য সিদ্ধান্ত গ্রহণ করেন। পাউবো কর্তৃপক্ষ কুতুবদিয়া দ্বীপের ভাঙন রেড়িবাঁধ এলাকায় বাঁধ মেরামত না করায় অত্যসন্ন বর্ষা মৌসুমে জোয়ারে পানি লোকালয়ে সয়লাব করবে। কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ দিদারুল ফেরদাউস এ থানায় যোগদান করার পর ইয়াবা দমনে সক্ষম হয়। ইতিমধ্যে আবারও ইয়াবা ব্যবসায়ী ও ইয়াবা সেবনকারীর দৌরাত্ব বেড়ে গেছে। ইয়াবা আসক্ত থেকে যুব সমাজকে রক্ষার জন্য পুলিশ বাহিনীকে নিয়ন্ত্রন করার জন্য সভায় সদস্যরা অনুরোধ জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::