শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:২১ অপরাহ্ন

কিশোরগঞ্জে রিভলবার ও গুলিসহ একজন গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১২, ২০২০ ৫:৩৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১২, ২০২০ ৫:৩৫ পূর্বাহ্ণ

[ad_1]

কিশোরগঞ্জ, ১২ অক্টোবর- কিশোরগঞ্জের নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের ডুবি এলাকা থেকে আজ সোমবার দুপুরে একটি রিভলবার ও এক রাউন্ড গুলিসহ মোহাম্মদ উল্লাহ (৩৮) নামে একজনকে গ্রেফতার করেছে র্যাব-১৪, সিপিসি-২ এর একটি দল। তিনি ডুবি গ্রামের শামসুদ্দিনের ছেলে।

র‍্যাবের কোম্পানী কমান্ডার উপ পরিচালক লে. কমান্ডার বিএন এম. শোভন খান জানান, ডুবি এলাকায় অবৈধ অস্ত্র নিয়ে প্রভাব বিস্তারের খবর পেয়ে র‍্যাব গোয়েন্দা নজরদারী চালিয়ে এর সত্যতা পায়। এর পরিপ্রেক্ষিতে সোমবার দুপুরে ডুবি এলাকায় অভিযান চালায় র‍্যাব। এসময় মোহাম্মদ উল্লাহকে আমেরিকার তৈরি একটি রিভলবার ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: রায়হান হত্যাকান্ড : আকবরসহ সাত পুলিশ সদস্য বরখাস্ত

তিনি আরও জানান।, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জমিজমা সংক্রান্ত বিরোধে অবৈধ অস্ত্র নিয়ে এলাকায় প্রভাব বিস্তারের কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে নিকলী থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

সূত্র : বিডি-প্রতিদিন
এন এইচ, ১২ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::