শিরোনাম :
আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন

কাঙালিনী সুফিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন ডা. মোহাম্মদ সায়েমুল হুদা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১৩, ২০২০ ৮:১৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১৩, ২০২০ ৮:১৭ পূর্বাহ্ণ

[ad_1]

ঢাকা, ১৩ অক্টোবর- প্রসিদ্ধ লোকসংগীত শিল্পী কাঙালিনী সুফিয়ার চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিয়েছেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা।

মঙ্গলবার কাঙালিনী সুফিয়া সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসলে এ ঘোষণা দেন ডা. সায়েমুল হুদা।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা বলেন, বেসরকারি একটি টেলিভিশনের প্রতিবেদনে কাঙালিনী সুফিয়ার অসহায়ত্বের জীবন কাহিনি দেখার পর থেকেই ভাবছিলাম মায়ের দায়িত্ব নিব। ভাগ্যক্রমে আমার মায়ের নামও সুফিয়া। মঙ্গলবার স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে এলে তিনি আমাকে ছেলে ডেকেছেন, আমি তাকে মায়ের আসনে রেখেছি। দায়িত্ব নিয়েছি তার সকল প্রকার চিকিৎসা সেবা প্রদানের। মায়ের জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা।

আরও পড়ুন: রানু মণ্ডল আবারও স্টেশনে ভিক্ষা করছেন!

তিনি আরও বলেন, ছাত্রজীবন থেকে আমি কাঙালিনী সুফিয়ার গানের ভক্ত। তিনি অর্থকষ্টে আছেন বুঝতে পেরে তাৎক্ষণিকভাবে তার পরবর্তী জীবনে যাবতীয় চিকিৎসাসহ সকল ওষুধ বিনা মূল্যে হাসপাতাল থেকে প্রদানের ঘোষণা দিয়েছি। এ ছাড়া হাসপাতালের বিভিন্ন ফান্ড আছে, সেখান থেকে তাকে কিছু নগদ অর্থও অনুদান দেওয়া হয়েছে। এই সুবিধা পরবর্তীতেও অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

জানতে চাইলে কাঙালিনী সুফিয়া বলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদার মায়ের নামও সুফিয়া। তাই এখন থেকে আমি একজন ছেলে পেয়ে গেলাম, যে কি-না আমার চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে। এ ছাড়া আমাকে হাসপাতালের যেকোনো অনুষ্ঠানে ডাকা হবে বলেও আশ্বস্ত করেছেন।

এম এন / ১৩ অক্টোবর

 



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::