শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

কলাতলী থেকে অপহৃত যুবক উদ্ধার, অপহরণকারী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৬, ২০১৮ ৭:৪৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৬, ২০১৮ ৭:৪৬ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
কক্সবাজারের কলাতলীর একটি বাসা থেকে অপহৃত নির্মল চন্দ্র চাকমা (১৮) নামে এক যুবককে উদ্ধার ও অপহরণকারীকে আটক করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় কলাতলীর একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া যুবক উখিয়া উপজেলার মাদারবনিয়া এলাকার উংকা তায়ন চাকমার ছেলে। আটককৃত অপহরণকারী হচ্ছে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকার মৃত আবু মুসার ছেলে মো. শাকিল (২৩)।

পুলিশ জানায়, শনিবার পহেলা বৈশাখ উপলক্ষ্যে কক্সবাজার বেড়াতে আসে নির্মল। সন্ধ্যার দিকে কলাতলীর কটেজ জোন এলাকা থেকে তাকে অপহরন করা হয়। এরপর তার বাবার কাছে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করে ফোন করে অপরণকারী।

অপহৃত নির্মলের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে অপহৃত উদ্ধার ও অপরণকারীকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, অপহৃত যুবকের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তাকে অভিযান চালিয়ে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অপহৃত যুবককে উদ্ধার করা হয়। এবিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::