শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:৫৭ অপরাহ্ন

কলাতলীতে হোটেল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৯, ২০১৮ ৯:১৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৯, ২০১৮ ৯:১৬ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
কক্সবাজারের কলাতলী জমজম হ্যাচারী এলাকার হোটেল সী-আফরিন নামের একটি হোটেল থেকে নেজাম উদ্দীন (৩৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার রাত ৮টায় কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ লাশটি উদ্ধার করেন। নিহত নেজাম উদ্দীন কক্সবাজার শহরের পশ্চিমবাহার ছড়ার আনু মিয়ার পুত্র।

নিহতের নিকটাত্মীয় সাইফুল ইসলাম জানান, পুলিশের কাছে জানতে পেরে নেজাম উদ্দীনের পরিবারের সদস্যরা সেখানে যান। হোটেল সী-আফরিনের ১০৫ নং কক্ষে ফ্যানের রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় নেজাম উদ্দীনকে দেখতে পাওয়া যায়।

হোটেল ম্যানেজারের বরাত দিয়ে সাইফুল ইসলাম আরো জানান, শনিবার রাত সাড়ে ১০টা দিকে হোটেল উঠেন নেজাম উদ্দীন। এরপর থেকে তার কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। এতে সন্দেহ হলে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেন।

সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন) মাইন উদ্দীন জানান, খবর পেয়ে একদল পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। হোটেল কক্ষ থেকে করা হয়েছে। তবে এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::