শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৪৮ অপরাহ্ন

কলকাতার বেলেঘাটায় ক্লাবে ভয়াবহ বিস্ফোরণ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১৩, ২০২০ ৪:০৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১৩, ২০২০ ৪:০৭ পূর্বাহ্ণ

[ad_1]

কলকাতা, ১৩ অক্টোবর- মঙ্গলবার সকালে ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠলো পূর্ব কলকাতার বেলেঘাটা। বিস্ফোরণের ধাক্কায় উড়ে গেল একটি ক্লাবের ছাদ। ভেঙে পড়লো দেয়াল। সকালবেলা হওয়ায় ক্লাবে লোক ছিল না। নয়তো জীবনহানির আশঙ্কা থেকে যেতো।

পুলিশের অনুমান, ক্লাবটিতে বিস্ফোরক মজুত করা ছিল। তার থেকেই ঘটনা ঘটেছে। যদিও অনেকে বলছেন, ক্লাব ঘরে রাখা গ্যাস সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ।

আরও পড়ুন:  পশ্চিমবঙ্গে করোনার গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গিয়েছে : মুখ্যমন্ত্রী মমতা

ফরেনসিক বিশেষজ্ঞদের তলব করেছে পুলিশ। ফরেনসিক পরীক্ষায় আসল তথ্য মিলবে বলে পুলিশের ধারণা। ১৫০ নম্বর বেলেঘাটা মেন রোডে অবস্থিত ক্লাবটির নাম- গান্ধী ময়দান ফ্রেন্ডস কাউন্সিল।

ক্লাবটি স্থানীয় তৃণমূল নেতা রাজু লস্করের ক্লাব বলে পরিচিত। এই রাজুর বিরুদ্ধে তোলাবাজি, বোমাবাজির অভিযোগ আছে। পুলিশ সেই দিকটিও খতিয়ে দেখছে।

সূত্র: মানবজমিন

আর/০৮:১৪/১৩ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::