বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন

করোনা জয় করে টেকনাফ থানার ৭ পুলিশ সদস্য কাজে ফিরেছেন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৯, ২০২০ ১২:৫৫ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ২৯, ২০২০ ১২:৫৫ অপরাহ্ণ

হেলাল উদ্দিন, টেকনাফ::

করোনাভাইরাস জয় করে কাজে ফিরেছেন কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশের সাতজন পুলিশ সদস্য। সুস্থ হওয়ার পথে আরও পাঁচজন।

আজ সোমবার রাতে এ তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

পুলিশ সুত্রে জানায়, উপজেলার বিভিন্ন স্থানে দায়িত্ব পালনের পাশাপাশি কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণ থেকে স্থানীয় লোকজন কে রক্ষা করার জন্য বিভিন্ন স্থানে প্রচার প্রচারণার সময় পুলিশের সদস্যরা করোনাভাইরাস শনাক্ত হয়।

এরমধ্যে একজন উপ-পরিদর্শক ও ছয়জন কনস্টেবলসহ সাতজন দীর্ঘদিন ধরে হোম আইসোলেশন থাকার পর সুস্থ হয়ে আজ কর্মস্থলে ফিরেছেন। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ সদস্যদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। আক্রান্তদের মধ্যে আরও পাঁচজন আইসোলেশন শেষে খুব দ্রুত সময়ে কর্মস্থলে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন তাদের সুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, টেকনাফ উপজেলায় কর্মরত ১২ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছিল। এর মধ্যে সাতজন সুস্থ হয়ে কাজে ফিরেছেন। বাকি পাঁচজন কিছুদিনের মধ্যে কর্মস্থলে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

তিনি বলেন, পরিবার থেকে দূরে থাকা এই পুলিশ সদস্যরা যখন অসুস্থ হন তখন তাদের মনোবল ধরে রাখা বড় একটি চ্যালেঞ্জ ছিল।

ফেরত আসা সদস্যরা বলেন, আইসোলেশনের এতোটা দিন একা থেকেছেন। পুলিশ সুপার স্যারসহ আমরা সবাই মিলে তাদের মানসিক শক্তি স্বাভাবিক রাখার চেষ্টা করেছি। করোনার এই দুর্দিনে পুলিশের বিশেষ কোনো প্রশিক্ষণ নেই, প্রতিটি পুলিশ সদস্য দৃঢ় মনোবল নিয়ে দেশপ্রেমের সঙ্গে কাজ করছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::