শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৪৩ অপরাহ্ন

করোনায় মল্লিক বাড়ির পুজোয় সাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৪, ২০২০ ৩:৫৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৪, ২০২০ ৩:৫৫ পূর্বাহ্ণ

[ad_1]

কলকাতা, ০৪ অক্টোবর- কলকাতায় করোনা, তাই এবার সবকিছুরই জৌলুস হারিয়েছে। তবু বাঙালির অন্যতম উৎসব দুর্গা পূজা হচ্ছে এবং তা কলকাতায় হবে কোনোরকমে।

এবার তাই মল্লিকবাড়ির পুজোতে সর্বসাধারণের প্রবেশে জারি হল নিষেধাজ্ঞা। একথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

দুর্গা পুজোর সময় কলকাতাসহ বিভিন্ন জেলার দর্শনার্থীসহ ভক্তরা একবার হলেও দেখার চেষ্টা করেন মল্লিকবাড়ির পুজো । ওই কটা দিন ফ্যানেদের আবদারও মেটান রঞ্জিত মল্লিকসহ মেয়ে কোয়েল। তবে এবারের করোনা পরিস্থিতিতে বন্ধ থাকবে সাধারণের জন্য মল্লিক পরিবারের সদর দরজা। একমাত্র হাজির থাকার অনুমতি রয়েছে মল্লিক পরিবারের সদস্যদের। সকলের সুরক্ষার কথা মাথায় রেখেই মল্লিক পরিবারের এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন কোয়েল।  

কোয়েল জানিয়েছেন, সংবাদকর্মী, সাধারণ মানুষসহ মল্লিক পরিবারের সদস্য ও ছোটদের সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন:  ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে, কোটি টাকার কাবিন

 জুলাইয়ে করোনার কবলে পড়েছিলেন সদ্য মা হওয়া কোয়েল। করোনার প্রকোপ থেকে বাদ পড়েনি স্বামী নিসপাল সিং রানে, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকও। তবে এখন দু’মাসের শিশুপুত্রসহ মল্লিক পরিবারের সকলেই সুস্থ আছেন।

তবে কোয়েলের বাড়ির পূজো এই বছর ভক্তরা দেখতে না পেলেও বড়পর্দায় কোয়েলকে দেখার সুযোগ থাকছে। কারণ পূজোয় মুক্তি পাচ্ছে কোয়েল মল্লিকের ছবি ‘রক্ত রহস্য’।

আডি/ ০৪ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::