শিরোনাম :
আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৫৭ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত মাশরাফির দুই সন্তান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২০, ২০২০ ১:১৯ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২০, ২০২০ ১:১৯ অপরাহ্ণ

[ad_1]

ঢাকা, ২১ অক্টোবর- বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি মোর্ত্তজার ছেলে-মেয়ে দুজনই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মাশরাফি নিজেই তার দুই সন্তানের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়ছেন।

করোনা আক্রান্ত মাশরাপির ছেলে-মেয়ে দুজনই ঢাকার বাসায় অবস্থান করছে। এখানেই তাদের চিকিৎসা চলছে। মাশরাফি নিজেও গত জুনে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এ ছাড়া তার স্ত্রী, শাশুড়ি ও বাবা-মা দুজনই এই ভাইরাসের আক্রাণত হয়েছিলেন।

আরও পড়ুন: সানজিদার ব্যাটে-বলে গায়ে হলুদের ফটোশুট ভাইরাল

মাশরাফি এখন ক্রিকেট থেকে দূরে আছেন। গত মার্চে সর্বশেষ একদিনের ক্রিকেটে খেলতে দেখা গেছে। জিম্বাবুয়ের বিপক্ষে এই সিরিজে তিনি অধিনায়কত্ব ছেড়েছিলেন। তাকে আবারও মাঠে দেখা যেতে পারে নভেম্বরে টি-টোয়েন্টি টুর্নামেন্টে। এখন এই সময়গুলো তিনি তার সংসদীয় এলাকায় দিচ্ছেন।

সূত্র : আমাদের সময়
এম এন / ২১ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::