শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:৩৬ অপরাহ্ন

করোনার হানা টাইগারদের অনুশীলন ক্যাম্পে

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৩, ২০২০ ৪:৫৯ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৩, ২০২০ ৪:৫৯ অপরাহ্ণ

করোনার হানা টাইগারদের অনুশীলন ক্যাম্পে

[ad_1]

ঢাকা, ২৩ সেপ্টেম্বর- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফরকে কেন্দ করে গঠিত ক্যাম্পের এক ক্রিকেটারের করোনাভাইরাস পজিটিভ হয়েছে। তিনি হলেন টেস্ট দলের নিয়মিত মুখ পেসার আবু জায়েদ রাহী। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী রাহীর করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

দেবাশীষ চৌধুরী বলেন, ‘পেসার আবু জায়েদ রাহীর করোনা পজেটিভ এসেছে। তাকে আইসোলেশনে রেখে নীতিমালা অনুযায়ী চিকিৎসা দেওয়া হবে।‘

এর আগে ২৭ ক্রিকেটারের মধ্যে দুজন ‘বর্ডারলাইন নেগেটিভ’ শনাক্ত হয়েছিল। তাদের সহচযার্যে থাকা ১১ জনকে আইসোলেশনে রাখা হয়।  তারা হলেন, সাইফ হাসান, হাসান মাহমুদ, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহী, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, এবাদত হোসেন, নাঈম হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত ও নাজমুল হোসেন শান্ত। এই ১১ জন থেকে রাহীর করোনা শনাক্ত হয়।

আরও পড়ুন- ধোনিকে ধুয়ে দিলেন গম্ভীর

করোনা ভাইরাসের কারণে চার মাস ঘরবন্দী ছিলেন ক্রিকেটাররা। জুলাই থেকে আবারো ক্রিকেট চর্চা শুরু হয় দেশে। বিসিবির তত্তাবধানে জাতীয় দলের কয়েকজন ক্রিকেটার একক অনুশীলন শুরু করেন। কোরবানীর ঈদের পর সে সংখ্যাটা বাড়ে। এরই মাঝে শ্রীলঙ্কা সফর নিশ্চিত হলে বিসিবির ব্যস্ততা বেড়ে যায়। শ্রীলঙ্কা সফর সামনে রেখে পরিকল্পনা সাঁজাতে থাকে বোর্ড। যদিও সম্প্রতি হুমকির মুখে পড়েছে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর।

দ্বীপরাষ্ট্রে পৌঁছানোর পর টাইগারদের ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে এমনটাই চাইছে ক্রিকেট শ্রীলঙ্কা। এটা সে দেশের স্বাস্থ্যমন্ত্রনালয় থেকে বলা হয়েছে । কিন্তু বিসিবি তাতে রাজি নয়। আর এ নিয়েই সমস্যা বেধেছে। যদিও এসএলসি স্বাস্থ্য মন্ত্রনালয়কে কোয়ারেন্টিন শিথিল করার জন্য অনুরোধ করেছে। ধারণা করা হচ্ছে, ইতিবাচক একটা সিদ্ধান্তই আসবে এবং নির্ধারিত সময়েই টাইগাররা শ্রীলঙ্কার উদ্দ্যেশে উড়াল দেবেন।

সূত্র: আমাদের সময়
এমএ/ ২৩ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::