শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৫৫ অপরাহ্ন

করোনায় আক্রান্ত চিত্রনায়িকা মৌ, দোয়া চাইলেন সবার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১০, ২০২০ ৬:৪৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১০, ২০২০ ৬:৪৪ পূর্বাহ্ণ

[ad_1]

ঢাকা, ১০ অক্টোবর- করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা মৌ খান। শারীরিক অবস্থা খারাপ থাকায় গতকাল তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছেন তিনি নিজেই। তবে এখন তিনি নিজ বাসাতেই আইসোলেশনে রয়েছেন।

এই নায়িকা জানান, গত ৮ অক্টোবর থেকে তিনি অসুস্থ। প্রথমে জ্বর আসে। এরপর হালকা হালকা কাশি শুরু হয়। গলাতেও সমস্যা অনুভব করছিলেন। খাবারের স্বাদ-ঘ্রাণও পাচ্ছিলেন না। করোনা সন্দেহ হলে চিকিৎসকের পরামর্শে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা জমা দেন। অবশেষে গতকাল শুক্রবার রিপোর্ট হাতে আসলে জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত।

আরও পড়ুন: এবার বিনোদনের অন্যতম মাধ্যম সিনেমা হলগুলো খুলছে

বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন এই চিত্রনায়িকা। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে, করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দী থাকার পর সম্প্রতি শাহীন সুমন পরিচালিত আন্ডারওয়ার্ল্ডের গল্পে ওয়েব সিরিজ ‘মাফিয়া’র শুটিং শুরু করেছিলেন মৌ খান। এতে তার বিপরীতে কাজ করছেন আনিসুর রহমান মিলন।

এন এইচ, ১০ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::