তারিখ: রবিবার, ৫ই এপ্রিল, ২০২০ ইং, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

আসিফকে সংগঠন থেকে বহিস্কার

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজার কটেজ ব্যবসায়ী মালিক সমিতির সভা অনুষ্ঠিত হয়েছে। “পর্যটন বান্ধব পরিবেশ সুরক্ষার্থে” এই সভা অনুষ্ঠিত হয়।

শনিবার রাতে সংগঠনের কার্যালয়ে অনুস্টিত উক্ত সভায় সভাপতিত্ব করেন কটেজ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি কাজী রাসেল আহমদ নোবেল। এসময় তিনি বলেন কটেজগুলো পর্যটকদের সেবা দেয়ার জন্য। তাই কটেজ জোনে কোন মাদক ও পতিতা ব্যবসায়ীর ঠাঁই হবে না।

এসময় তিনি কটেজ জোনের সুন্দর পরিবেশ ফিরিয়ে আনতে সহযোগিতার জন্য পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসিসহ সকল পুলিশ কর্মকর্তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

কটেজ মালিক সমিতির নেতৃবৃন্দ ও কটেজ মালিকদের মধ্যে উপস্থিত ছিলেন-শহিদুল হক, তোফাইল আহমদ, মোঃ হুমায়ুন কবির হিরু, আবদুল মোমিন, আবদুল মালেক, আনোয়ার হোসেন, নুরুল কবির, জাহেল, মোঃ আলী, মোঃ রনি, হেলাল, আল মাহমুদ, বাবু, রহমত, মোঃ রিদুয়ান, মোঃ আব্দু শুক্কুর, ইমরান হোসেন, দেলেয়ার হোসেন, তৈয়ব, আবুল কাশেম, আমির হোসেন, মোঃ শামসুল আলম, মোঃ ইউনুছ, নুরুল আবছার, মফিজ হোসাইন, রশিদ, আকবর, মিজান, শাখায়েত হোসেন শাহীন, মিজানুর রহমান, দেলোয়ার, সাহাব মিয়া, আমিন উল্লাহ, মোঃ রাজু, মোঃ হুমায়ুন কবির, সিরাজ, মোঃ জাহেদ প্রমুখ। সভায় সমিতির বার্ষিক বনভোজনের বিষয়েও বিস্তারিত আলোচনা করা হয়।

তাছাড়া সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে উক্ত সভায় কমফোর্ড কজেটের আসিফকে কটেজ ব্যবসায়ী মালিক সমিতি থেকে বহিস্কার করা হয়।

Share: