মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৬ অপরাহ্ন

কচ্ছপিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত সোহেল সিকদার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৬, ২০১৮ ১২:১৬ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ২৬, ২০১৮ ১২:১৬ অপরাহ্ণ

হাবিবুর রহমান সোহেল ::
কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া উচ্চবিদ্যালয়ের পরিচালনা পর্ষদে বিনা প্রতিদ্ব দ্বিতায়- কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সিকদার সোহেল সভাপতি নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২৬জুন) দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির প্রথম সভায় তিনি নির্বাচিত হন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবছার উদ্দিনের সঞ্চালনায় ও অভিভাবক সদস্য সালাহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে ওই সভার কার্যক্রম আরম্ভ হয়। আলোচনার এক পর্যায়ে বিদ্যালয়ের একাধিকবার নির্বাচিত অভিভাবক সদস্য গণমাধ্যমকর্মী জয়নাল আবেদিন টুক্কুর প্রস্তাব ও অপর সদস্য মাওলানা ছালামত উল্লাহর সমর্থনে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নাছির উদ্দিন সিকদার সোহেল সভাপতি নির্বাচিত হয়েছেন। সোহেল সিকদার কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের খুবই ঘনিষ্টজন। তিনি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদে আসিন ছাড়াও ১ নং গর্জনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের নির্বাচিত সভাপতি।

এদিকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের নবনির্বাচিত সভাপতি মহান সৃষ্টিকর্তার প্রতি শোকরিয়া ও সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। তিনি তাঁর ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থীসহ এলাকাবাসীর দোয়া ও সহযোগিতা চান।

উল্লেখ্য: গত ২০ জুন কচ্ছপিয়া উচ্চবিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য, প্রতষ্ঠাতা, দাতা ও শিক্ষক প্রতিনিধি পদে কোন বিকল্প প্রার্থী না থাকায় নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের একাডেমিক সুপারভাইজার মোঃ তৈয়ব চৌধুরী বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করেন।

এরা হলেন- সদস্যসচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবছার উদ্দিন, দাতা সদস্য নাছির উদ্দিন সিকদার সোহেল, প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব মওলানা আবু আব্দুল্লাহ মোঃ জহির উদ্দিন বদরু, অভিভাবক সদস্য সালাহ উদ্দিন চৌধুরী, জয়নাল আবেদীন টুক্কু, মাওলানা ছালামত উল্লাহ,মজিবুল হক, খালেদা বেগম, শিক্ষক প্রতিনিধি রওশন আরা সিকাদার রিনা, শংকর শর্মা, নাছির উদ্দিন। এদিকে সোহেল সিকদার সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::