শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:১০ অপরাহ্ন

কচ্ছপিয়াতে তৈলার চাদাঁ নিয়ে সংঘর্ষঃ দু’পক্ষে নারী সহ আহত ১০

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১১, ২০১৮ ৯:০৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১১, ২০১৮ ৯:১৬ পূর্বাহ্ণ

হাবিবুর রহমান সোহেল ::
রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ানের দৌছড়ি উত্তর কুল রওশন আলী জামে মসজিদে তৈলার চাদাঁ টাকা ভাগাভাগি ও মোতাওল্লি দাবী কে কেন্দ্র করে বদভর গ্রুপ – আব্দু হরিভর গ্রুপে ভয়াবহ সংঘর্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে। গত কাল শুক্রুবার জোমার নামাজ পড়ার পর পরই মোতাওল্লি দাবীদার ওই দুই গ্রুপের মধ্যে তৈলার চাদাঁর টাকা ভাগাভাগি ও মোতাওল্লি দাবী নিয়ে কথা কাটা হওয়া এক পর্যায়ে দু পক্ষই উত্তেজিত হলে সংঘর্ষ লেগে যায়। এতে উভয় পক্ষের লোক জন আহত হয়। আহতরা হলেন, কচ্ছপিয়া ইউনিয়নের দৌছড়ির মোকতার আহম্মদের ছেলে ফরিদুল আলম, কালাম বকশু, জাফর আলম, শাহেদা বেগম, নজিবুল্লাহ টিপু। অন্য পক্ষের মধ্যে আহতরা হলেন, সাবেক মেম্বার নুরুজামান, বদিউ জামান, আবছার কামাল, রিয়াজুল মান্নান ও ইলিয়াছ। উভয় পক্ষের মধ্যে আহরা ককসবাজার জেলা সদর হাসপাতাল সহ জেলার বিভিন্ন হাসপালে ভর্তি আছেন।
স্হানীয় এমইউপি জয়নাল জানান,জুমার নামাজের পরপরই থৈলার চাদাঁ ভাগাভাগি কে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের স্হানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ব্যাপারে গর্জনিয়া পুলিশ ফাড়িঁর আইসি পরিদর্শক কাজি আরিফ উদ্দিন জানান, সংঘর্ষের খবর পেয়ে পরিদর্শক কাজি আরিফ উদ্দিনের নেতৃর্ত্বে এক দল পুলিশ ঘঠনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় উভয় পক্ষ মামলার প্রস্তুুতি নিচ্ছে বলে জানা যায়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::