শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩২ অপরাহ্ন

কক্সসবাজার শহরে প্রাইভেট কারের ধাক্কায় পা হারাল রিকশাওয়ালা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৩, ২০১৮ ৫:০৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৩, ২০১৮ ৫:০৭ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
কক্সবাজার শহরে প্রাইভেট কারের ধাক্কায় আবদুল মালেক (৪০) নামের এক রিকশাওয়ালা পা হারান। ওই সময় মো হোসেন ( ৩২ ) নামের এক ব্যবসায়ীও আহত হয়েছে।

কক্সবাজার সদর মড়েল থানার এএস আই হারুন দুর্ঘটনা কবলিত কারগাড়ি (ঢাকা মেট্রো-খ:১১-৯৫৭৯) ও রিক্সাটি থানা হেফাজতে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এএসআই হারুন জানান, এড়ভোকেট একে আহমদ হোসেনের নাতি শুভ গাড়িটি ড্রাইভ করেছিল। তার সাথে গাড়িটির মালিক রামুর মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো. ইউনুস ভুট্টোর ছেলেসহ আরো তিন বন্ধু ছিল। সকলে মাদকাসক্ত ছিল।

রবিবার রাত ১০ টায় কক্সবাজার পৌরসভার প্রধান সড়কের তারাবনিয়ারছড়া কবরস্থান রোড়ের মুখে ওই ঘটনা ঘটে।

আহত রিকশাওয়ালা হলেন,মহেশখালি উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মৃত অলি উল্লাহ আহমদের ছেলে । ব্যবসায়ী মো. হোসেন হলেন, শহরের বাজারঘাটা আবছার ষ্টোরের মালিক এবং সাতকানিয়া- লোহাগড়া সমিতির সদস্য।

প্রত্যক্ষদর্শী শহরের মোহাজের পাড়ার আবদুল গফুর বলেন, প্রাইভেট কারটি বার্মিজ স্কুল রোড় থেকে বাসটার্মিনালের দিকে যাচ্ছিল। সে সময় রিকশাওয়ালা রাস্তার ধারে ছিল। তখনি দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে্ রিকশাওয়ালা ডান পা হাটুর নিচ পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে যায়। তখন এলাকাবাসী কারটি জব্দ করে এবং আহতদের কক্সবাজার সদর হাসপাতাল পাঠায়।

আহত রিকশাওয়ালা কক্সবাজার সদর হাসপাতালের ৫ম তলায় চিকিৎসাধীন রয়েছে। আর হোসেনকে চকরিয়া মালুমঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক শাহীন মো. আবদুর রহমান বলেন, ক্ষতস্থানে ব্যান্ডেজ করা হয়েছে। তবে এখনো আহতের অবস্থা আশংকাজনক।

কক্সবাজার সদর থানার ওসি ( অপারেশন ) মো মাঈন উদ্দিন বলেন, চালক পলাতক তবে গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ির মালিক ও চালককে সনাক্ত করতে কাজ করছে পুলিশ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::