শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার ৮৫টি পাসপোর্টসহ প্রতারক আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজার সদরের ঈদগাঁও উপজেলায় র‍্যাবের অভিযানে পাসপোর্ট ও নকল সীলসহ আব্দুল জলিল নামে একজন প্রতারককে আটক করেছে র‌্যাব-১৫।

রবিবার (২০ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঈদগাঁও বাঁশঘাট এলাকায় পরিচালিত অভিযানে তাকে আটক করা হয়।

সোমবার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক এএসপি (ল অ্যান্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈদগাঁও বাঁশঘাটা রোডের মোক্তার প্লাজা মার্কেটের ২য় তলায় সাউথ ওভারসীজ অফিসে অভিযান চালিয়ে আব্দুল জলিল (৩৫) নামে একজন আটক করে ও তার আরেক সহযোগী নাজির হোসেন ভুট্টো (৪৩) কৌশলে পালিয়ে যায়।

এসময় অফিস কক্ষ তল্লাশী করে ৮৫টি ভিন্ন নামের বাংলাদেশী পাসপোর্ট, ৯টি সীলমোহর, ২টি স্ট্যাম্প প্যাড, ৩টি ব্যাংক চেক উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃত আব্দুল জলিল জানান পলাতক আসামীর সহযোগীতায় দীর্ঘদিন যাবৎ বিভিন্ন পাসপোর্ট, এনআইডি ও নকল সীলমোহর নিজ হেফাজতে রেখে বিভিন্ন অনৈতিক কাজ করে।

তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ঈদগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: