শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার সৈকতের বালুচরে মানুষের কঙ্কাল

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

কক্সবাজার সমুদ্র সৈকতের বালুচরে একটি মানুষের কঙ্কাল পাওয়া গেছে। তবে মাথা ও পা-হীন কঙ্কালটি ভেসে এসেছে নাকি কেউ ফেলে গেছেন তা নিশ্চিত হওয়া যায়নি।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে মেরিন ড্রাইভের কলাতলীর দরিয়ানগর এলাকায় কঙ্কালটি দেখা যায় বলে ওই এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিন আহমেদ জানান।

তিনি বলেন, স্থানীয় কয়েকজন সৈকতে মাছ শিকারে গেলে বালুচরে ময়লার স্তুপের মতো কঙ্কালটি দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, দুপুরে স্থানীয়দের খবরে গিয়ে বালুচরে একটি কঙ্কাল পায় পুলিশ। কঙ্কালটির মাথা, হাত, পা কিছুই নেই। হাঁটু থেকে গলা পর্যন্ত শরীরের অংশ থাকলেও মাংসপেশী নেই। নিম্নাঙ্গে এক টুকরো সবুজ কাপড় থাকলেও পুরো শরীর অনাবৃত। এটি কার বা কোন বয়সের কিছুই পরখ করার মতো অবস্থা নেই। কঙ্কালটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকেই দাফনের ব্যবস্থা করা হবে।

হিমছড়ি ও দরিয়ানগর পর্যটন স্পটের তত্বাবধায়ক কক্সবাজার সদর রেঞ্জের রেঞ্জার সমীর রঞ্জন সাহা বলেন, ধারণা করা হচ্ছে, কঙ্কালের মানুষটি বেশকিছু দিন আগেই মারা গেছেন। এটি কী সমুদ্রে ভেসে এসেছে নাকি অন্যভাবে এসেছে তা সঠিভাবে বোঝা যাচ্ছে না।


আরো খবর: