শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার সরকারি কলেজ শিক্ষক পরিষদের দায়িত্ব হস্তান্তর ও অভিষেক সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি
আপডেট: শনিবার, ১ জানুয়ারি, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার সরকারি কলেজের শিক্ষক পরিষদ এর দায়িত্ব হস্তান্তর ও নব নির্বাচিত শিক্ষক পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। নবনির্বাচিত শিক্ষক পরিষদ জানুয়ারি ২০২২ হতে জুন-২০২৩ সময়ের জন্য দায়িত্ব গ্রহণ করেছেন।

১জানুয়ারি দুপুরে শিক্ষক পরিষদ মিলনায়তনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কলেজের অধ্যক্ষ প্রফেসর কামরুল আহসানের সভাপতিত্বে এবং হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শেখ দিদারুল আলম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের শুরুতে পবিত্র ধর্ম গ্রন্থসমূহ হতে পাঠ করা হয়।
এতে কক্সবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সোলাইমান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক ওবাইদুল হক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইতিহাস বিভাগের প্রভাষক নুরুল ইসলাম, প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মধুছন্দা দেওয়ানজী, উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. নাজিম উদ্দিন, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ উল্লাহ, ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক অরুন বিকাশ বড়ুয়া, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক বিপ্লব কান্তি পাল, কক্সবাজার সরকারি মহিলা কলেজ এর অধ্যক্ষ প্রফেসর মোঃ সোলাইমান, নব নির্বাচিত সম্পাদক পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কাসেম ও কলেজ অধ্যক্ষ প্রফেসর কামরুল আহসান।
অনুষ্ঠানে সদ্য যোগদানকৃতদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। প্রভাষক থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি প্রাপ্ত শিক্ষকদের ক্রেষ্ট প্রদান করে সম্মাননা দেওয়া হয়। প্রাক্তন শিক্ষক পরিষদের দায়িত্ব হস্তান্তরের পর নব নির্বাচিত শিক্ষক পরিষদের অভিষেক অনুষ্ঠান নব নির্বাচিত যুগ্ম-সম্পাদক মিঠুন চক্রবর্তীর উপস্থাপনায় শুরু হয়। এতে অধ্যক্ষসহ সকল শিক্ষকবৃন্দ শিক্ষক পরিষদের নবনির্বাচিত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানান। নব-নির্বাচিত শিক্ষক পরিষদের সদস্যবৃন্দ কলেজের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

এবারের শিক্ষক পরিষদ নির্বাচনে সম্পাদক পদে পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কাসেম, যুগ্ম-সম্পাদক পদে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মিঠুন চক্রবর্তী এবং অর্থ সম্পাদক পদে অর্থনীতি বিভাগের প্রভাষক নুর উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।


আরো খবর: