শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:০৬ পূর্বাহ্ন

কক্সবাজার সমুদ্র সৈকতে নিজ সন্তানকে জবাই করে হত্যার চেষ্টা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৯, ২০১৮ ৯:৩২ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৯, ২০১৮ ৯:৫০ পূর্বাহ্ণ

কক্সবাজার সমুদ্র সৈকতে নিজের শিশু সন্তানকে জবাই করে হত্যার চেষ্টা করে জান্নাতুল ফেরদৌস নামে এক নারী। তার বাড়ি শহরের টেকপাড়া এলাকার আরমান কবিরের স্ত্রী।রোববার রাত ১০ টার দিকে সৈকতের লাবণী পয়েন্টে এঘটনা ঘটে। টুরিষ্ট পুলিশ সূত্র জানায়, শনিবার রাতে ওই নারী সৈকতে নিজের শিশু সন্তানকে জবাই করে হত্যার চেষ্টা করে। এসময় পুলিশ ওই শিশুকে উদ্ধার করে। টুরিষ্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমি সিভয়েসকে মুঠোফোনে জানান, প্রাথমিকভাবে মনে হয়েছে ওই নারী বিকারগ্রস্ত। কারণ তার কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার করা হয়। ওই ব্যাগ তল্লাশী করে দুটি জবাই করা মুরগী পাওয়া যায়। পরে তাকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। শিশুটিকে তার বাবার জিম্মায় দিয়ে দেওয়া হয়।
কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দীন খন্দকার জানান, ওই নারী মানসিক বিকারগ্রস্ত। তার স্বামীও একই কথা জানিয়েছেন। পরে তাকে রোববার সন্ধায় স্বামীর জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::