শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

কক্সবাজার সদর-মডেল থানা পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-১২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১১, ২০১৮ ৬:৫১ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১১, ২০১৮ ৬:৫১ অপরাহ্ণ

সাইফুল ইসলাম ::
কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ১২ জন আসামীকে আটক করেছে সদর-মডেল থানা পুলিশ।

১০এপ্রিল ভোর ৬ টা থেকে ১১ এপ্রিল বেলা ১১ টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে ১২ জন আসামীকে আটক করা হয়।

এসময় ১টি এলজি, ১টি কার্তুজ, ৩টি ছোরা, ৩টি লোহার রড ও ৩টি মুখোশ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, চৌফলদন্ডী নতুন মহাল এলাকার মৃত আমির হামজার ছেলে জিয়াউর রহমান (৩৮), টেকনাফ মধ্যম হ্নীলা এলাকার মৃত মো. তৈয়বের ছেলে খাইরুল বশর (৫০), রামু পূর্ব কাবল পাড়া এলাকার বংশি শর্মার ছেলে সনজয় শর্মা (১৮) ও একই এলাকার সুকুমার ধরের ছেলে সমর ধর (২৩), মহেশখালী শাপলাপুর এলাকার হোসাইনের ছেলে আতিকুর রহমান, রামু দক্ষিণ চাকমারকুল এলাকার মক্তুল হোসেনের ছেলে খোরশেদ আলম, শহরের বৈদ্যঘোনা খাজা মন্জিল এলাকার মৃত বাবুল হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার, প্রকাশ বাবু, পেশকার পাড়া এলাকার জাফর আলমের ছেলে আল মুবিন, ঝিলংজা পূর্ব লারপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে আব্দুল মান্নান, টেকনাফ হ্নীলা সিকদার পাড়া এলাকার মৃত ইদ্রিসের ছেলে তারেকুল ইসলাম , একই এলাকার সৈয়দ আহাম্মদের ছেলে মো. শাহ আলম ও পিএমখালী জুমছড়ি এলাকার মো. আব্দু শুক্কুরের ছেলে মো. সিরাজ।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার (ওসি) মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।

এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। ধৃতদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::