শিরোনাম :
টেকনাফে পুলিশের অভিযানে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার চকরিয়ায় বসতঘরে মিলল ভূয়া পাসপোর্ট, এনআইডি ও সীলমোহর, আটক-১ জেলে পরিবারে চলছে নিরব দুর্ভিক্ষ কুতুবদিয়া থানার নতুন ওসি হিসেবে যোগদান করলেন ওমর হায়দার কক্সবাজারে বৃহস্পতিবার ৫৯ জনের করোনা শনাক্ত কক্সবাজারে রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় ৩ পুলিশ পরিদর্শকসহ ১৭ জনের নামে মামলা সৌদিতে কারগাড়ির চাপায় চকরিয়ার যুবক নিহত, বাড়িতে শোকের মাতম চকরিয়ায় যাত্রীবেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে টমটম চালক খুন জেলা আওয়ামী লীগের সঙ্গে ভুল বুঝাবুঝির অবশান, শেষে চকরিয়ায় এমপি জাফর ও লিটুকে গণসংবর্ধনা চকরিয়ায় বনের উপর নির্ভশীল ভিসিএফ সদস্যদের মধ্যে ক্ষুদ্র মূলধনের ২২ লক্ষ টাকা অনুদান বিতরণ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:২৭ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

কক্সবাজার সদর-মডেল থানা পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-১২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৮ ৯:১৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৮ ৯:১৫ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট ::

কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ৩ জন আসামীকে আটক করেছে সদর-মডেল থানা পুলিশ।

১১ এপ্রিল ভোর ৬ টা থেকে ১২ এপ্রিল বেলা ১১ টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে ৩ জন আসামীকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হল-১। মোঃ রশিদ, পিতা- আনর আলী প্রঃ আনু মিয়া, সাং- পশ্চিম ঘোনার পাড়া, চৌফলদন্ডী, থানা ও জেলা- কক্সবাজার, ২। মোঃ জুবায়ের (২২), পিতা- মোক্তার আহমদ, মাতা- শাহীনা আহমদ, সাং- আমিরাবাদ সৈয়দ পাড়া, মধ্য আলিয়া বাদ, থানা- লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম, ৩। মোঃ শাহীন (৩৬), পিতা- হাজী সৈয়দ নুর, সাং- পূর্ব গোমাতলী, ০৯নং ওয়ার্ড, পোকখালী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার (ওসি) মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।

এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। ধৃতদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ