শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:০৪ অপরাহ্ন

কক্সবাজার সদর-মডেল থানা পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-১২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৮ ৯:১৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৮ ৯:১৫ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট ::

কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ৩ জন আসামীকে আটক করেছে সদর-মডেল থানা পুলিশ।

১১ এপ্রিল ভোর ৬ টা থেকে ১২ এপ্রিল বেলা ১১ টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে ৩ জন আসামীকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হল-১। মোঃ রশিদ, পিতা- আনর আলী প্রঃ আনু মিয়া, সাং- পশ্চিম ঘোনার পাড়া, চৌফলদন্ডী, থানা ও জেলা- কক্সবাজার, ২। মোঃ জুবায়ের (২২), পিতা- মোক্তার আহমদ, মাতা- শাহীনা আহমদ, সাং- আমিরাবাদ সৈয়দ পাড়া, মধ্য আলিয়া বাদ, থানা- লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম, ৩। মোঃ শাহীন (৩৬), পিতা- হাজী সৈয়দ নুর, সাং- পূর্ব গোমাতলী, ০৯নং ওয়ার্ড, পোকখালী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার (ওসি) মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।

এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। ধৃতদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::