শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা করোনা প্রতিরোধে কক্সবাজারে ফ্রেন্ডশিপয়ের ‘সারি’ আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র চালু
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:৩০ অপরাহ্ন

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৫

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৩, ২০১৮ ১০:৩৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৩, ২০১৮ ১০:৩৩ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম::
২২এপ্রিল সন্ধ্যা ৮ ঘটিকা হতে ২৩এপ্রিল সকাল ৮টা পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই দেবাশীষ সরকার, এএসআই মোঃ ফারুক হোসেন, এএসআই আবুল হাসান, এএসআই নিজাম উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ০৫ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন ০১। ফারুক, পিতা- মৃত ইব্রহীম খলিল, সাং- লামাজি পাড়া, খুরুশকুল ইউপি, ০২। জোবাইদা আক্তার, স্বামী- মৃত আঃ খালেক, সাং- খুরুলিয়া বাজার পাড়া, ০৩। মোবারেকা, পিতা- ছৈয়দুল হক, সাং- নতুন ঘোনার পাড়া, ০৪। আবুল হোছন, পিতা- মোঃ আলী, সাং- উত্তর পাড়া, চৌফলদন্ডী, ০৫। নাজির হোসেন পুতু, পিতা- মৃত আবুল খায়ের, সাং- উত্তর ডিক্কুল, ঝিলংজা, সর্বথানা ও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::