সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:১৭ অপরাহ্ন

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৮ জন আসামী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৯, ২০১৮ ১০:০৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৯, ২০১৮ ১০:০৯ পূর্বাহ্ণ

গত ০৮/০৬/২০১৮ ইং তারিখ হতে সকাল ০৮.০০ ঘটিকা হতে ০৯/০৬/২০১৮ ইং তারিখ সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি) জনাব মোঃ খায়রুজ্জামান, এসআই মনির হোসেন, এসআই আবুল কালাম, এসআই মোঃ সনজীত চন্দ্র নাথ, এসআই সাজেদুল ইসলাম, এসআই রাজিব পোদ্দার, এসআই শেখ মোঃ সাইফুল ইসলাম, এএসআই ফরহাদ, এএসআই রাশেদ খান, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৮ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ জোবায়ের, পিতা- মোঃ রফিক, মাতা- সাহের বানু, সাং- দক্ষিন জালিয়াপাড়া, ০৯নং ওয়ার্ড, পৌরসভা, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ০২। কামাল হোসেন, পিতা- মতৃ ইদ্রিস, সাং- খুরুশকুল, রাস্তার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। নুর আহামদ, পিতা- বাদশা, সাং- দক্ষিণ রাস্তার পাড়া, খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। হাসান মাহবুব প্রঃ শেখ বাহাদুর, পিতা- মৃত এবাদুল মাবুদ মুন্সি, সাং- পশ্চিম লার পাড়া, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ ফয়সাল, পিতা- মোঃ বেলাল, সাং- পশ্চিম গজালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এর পার্শ্বে, ইসলামবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মোঃ আব্দুল্লাহ, পিতা- মুক্তার আহম্মদ, সাং- পূর্ব বামন কাটা, ডুলা ফকিরে বাজারের, পশ্চিম পার্শ্বে, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। হেলাল উদ্দিন, পিতা- আব্দুল মজিদ, সাং- পাহাড়তলী জিয়ানগর, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মোঃ সিরাজুল ইসলাম, পিতা- খোরশেদ আলম, সাং- মধ্যম টেকপাড়া মসজিদের পার্শ্বে, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। নজরুল ইসলাম, পিতা- মৃত আবদু সবুর, সাং- দঃ ঘোনার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ হাশেম উল্লাহ, পিতা- শামছুল আলম, সাং- লাইট হাউজ পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১১। আনোয়ারা বেগম, স্বামী- সুরু আলম, সাং- টেকনাইফ্যা পাহাড়, থানা ও জেলা- কক্সবাজার, ১২। নয়ন উদ্দিন, পিতা- নুরুল আমিন, সাং- উমখালী, থানা- রামু, জেলা- কক্সবাজার, ১৩। মোঃ জাহেদুল ইসলাম প্রঃ হাসান, পিতা- মোহাম্মদ সেলিম, সাং- সমিতি পাড়া মসজিদ গেইট ফয়েজের ভাড়াটিয়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। মোঃ ইউসুফ, পিতা- মৃত আবুল কাশেম, সাং- দোহাজারী হাজারিয়া, থানা- চন্দনাইশ, জেলা- চট্টগ্রাম, ১৫। ইয়াসিন আরাফাত, পিতা- আবু বক্কর সিদ্দিক, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৬। রফিকুল ইসলাম, পিতা- হাজী আবদুল মোনাফ, সাং- হাইটুপি, থানা- রামু, জেলা- কক্সবাজার, ১৭। সোহেল, পিতা- আবুল কাশেম, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। আবদুল হামিদ, পিতা- জামাল হোসেন, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::