সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১০

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৭, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৭, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ণ

কক্সবাজারের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ১০ জন আসামীকে আটক করেছে পুলিশ। গত ২৬ মে সকাল ৮ টা থেকে ২৭ মে রাত ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি) মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই দীপক কুমার সিংহ, এসআই প্রদীপ চন্দ্র দে, এসআই মোবারক হোসেন, এসআই আবুল কালাম, এএসআই রাশেদ খাঁন, এএসআই তপন কুমার দে, এএসআই টিটু কুমার, এএসআই রাজীব বৈরাগী সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হলেন, জালাল পিতা- মৃত আবু তাহের, সাং- খামার পাড়া, জালালাবাদ ইউনিয়ন থানা ও জেলা- কক্সবাজার, মোঃ ইলিয়াছ, পিতা- মনির আহাং, সাং- উত্তর পাড়া, চৌফলদন্ডী, থানা ও জেলা- কক্সবাজার, আলমগীর, পিতা- মৃত শামসুল আলম, সাং- উত্তর নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, শাহাব উদ্দিন প্রঃ শাহাব মিয়া, পিতা- মৃত অজি উল্লাহ, সাং- দক্ষিণ দরগাহ পাড়া প্রঃ গোমতলী পাড়া, ঈদগাঁও ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, মোঃ নেছার আহম্মেদ, পিতা- মৃত লাল মিয়া, সাং- দঃ পাহাড়তলী(হালিমা পাড়া), থানা ও জেলা- কক্সবাজার, বর্তমানে-কলাতলী দক্ষিণ আদর্শগ্রাম, থানা ও জেলা- কক্সবাজার,

হেলাল, পিতা- মোঃ আলতাজ মিয়া মিস্ত্রি, সাং- বাদশা ঘোনা, থানা ও জেলা- কক্সবাজার, মোহাম্মদ আলম, পিতা- মৃত আমির হামজা, সাং- ইসলামবাদ পশ্চিম লারপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ছদর আমির, পিতা- জকির আহমদ, সাং- দরবেশ কাটা, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, মিনহাজ, পিতা- নুরুল আবছার, সাং- পোকখালী, থানা ও জেলা- কক্সবাজার, মোঃ সাজু, পিতা- নুরুল আলম, সাং- কক্সবাজার বাস টার্মিনাল, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::