শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৩১ পূর্বাহ্ন

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ০৬ জন গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১০, ২০১৮ ৮:২২ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১০, ২০১৮ ৮:২২ পূর্বাহ্ণ

গত ০৯/০৫/২০১৮ ইং তারিখ হতে সকাল ০৮.০০ ঘটিকা হতে ১০/০৫/২০১৮ ইং তারিখ সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি) জনাব মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই দীপক কুমার সিংহ, এসআই প্রদীপ চন্দ্র দে, এসআই মোবারক হোসেন, এসআই আবুল কালাম, এএসআই রাশেদ খাঁন, এএসআই আবুল হাসান, এএসআই টিটু কুমার, এএসআই রাজীব বৈরাগী সঙ্গীয় ফোর্স এবং ঈদগা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ তোহা, পিতা- মৌলভী খলিলুর রহমান, ২। আব্দুস শুক্কুর, পিতা- মৃত কালু মিয়া, উভয় সাং- উত্তর নুনিয়াছড়া(শিল্প এলাকা) ০২নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৩। মোহাম্মদ ইব্রাহিম, পিতা- মৃত নুরুল ইসলাম, সাং- সাব মেরিন ক্যাবল বিজিবি ক্যাম্প, চৌধুরী পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৪। নুর মোহাম্মদ, পিতা- মোহাম্মদ সৈয়দ,সাং- পূর্ব পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ৫। আমির হোসাইন প্রঃ এসআই টুটুল, পিতা- মোহাম্মদ হোসেন, সাং- মহাজের পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৬। মোঃ মনিরুর রহমান জুয়েল, পিতা- সাইদুর রহমান, সাং- পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::