বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:৪১ অপরাহ্ন

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৪ আসামী গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৭, ২০১৮ ১০:৫৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৭, ২০১৮ ১০:৫৮ পূর্বাহ্ণ

কক্সবাজার সদর থানা পুলিশ ৬মে সন্ধ্যা ৮টা হতে ৭মে সকাল ৮টা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা করে সহ মোট ৪ জন আসামীকে গ্রেফতার করেছে।

কক্সবাজার সদর মডেল থানার এসআই(নিঃ) মোঃ এমরান হোসেন সঙ্গীয় ফোর্সসহ অত্র থানা এলাকায় ৬মে রাত্রীকালীন মোবাইল ডিউটি ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল- অত্র থানাধীন লাবনী পয়েন্ট এলাকা হইতে নি¤েœ বর্ণিত আসামীদের এজাহারে বর্ণিত উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতার করেন এবং গ্রেফতার কৃত আসামীদের হতে ৫টি ছোরা ও ২টি লোহার রড উদ্দার করেন।

গ্রেফতারকৃত আসামী ও অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথকভাবে মামলা দায়ের করেন এবং গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

গ্রেফতারকৃতরা হলেন ১. মোঃ জমির উদ্দিন (২৫), পিতা- আবদুল মোতালেব প্রঃ মতলব স্থায়ী : (লাইট হাউজ পাড়া, উপরের মসজিদের পাশে, কক্সবাজার পৌরসভা) , উপজেলা/থানা- কক্সবাজার সদর, কক্সবাজার, বাংলাদেশ ২. মফিজুর রহমান প্রঃ লালু (৩৫), পিতা- মৃত ইসহাক স্থায়ী : (উত্তর তারাবনিয়ারছড়া), থানা ও জেলা- কক্সবাজার ৩. মোহাম্মদ জসিম (২০), পিতা- আবুল কাশেম স্থায়ী : (সিটি কলেজ, কবরস্থানের পাশে, কক্সবাজার পৌরসভা), থানা ও জেলা- কক্সবাজার ৪. জসিম উদ্দিন (২১), পিতা- ফোরকান আহাম্মদ স্থায়ী : (সিটি কলেজ, কবরস্থানের পাশে, কক্সবাজার পৌরসভা) থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::