বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ৬ আসামী গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৪, ২০১৮ ৭:৪৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৪, ২০১৮ ৭:৪৩ পূর্বাহ্ণ

কক্সবাজার সদর থানা পুলিশ ৩মে সন্ধ্যা ৮টা হতে ৪ মে সকাল ৮টা পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই আবুল কালাম, এএসআই রাজীব বৈরাগী, এএসআই মোঃ রাশেদ খাঁন সহ সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে সহ মোট ৬ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল- ০১। রিদুয়ান, পিতা- আব্দু শুক্কুর, সাং- পরানিয়া পাড়া, পিএমখালী, থানা ও জেলা- কক্সবাজার, ২। মাইন উদ্দিন প্রঃ রাসেল, পিতা- মৃত শামসুল আলম, সাং- নতুন বাহারছড়া, ৬নং ঘাট, ৩। নুরুল ইসলাম প্রঃ মুসালাম প্রঃ তজ্জাফাটা (৬৫), পিতা- মৃত আঃ মজিদ, সাং- উত্তর নুনিয়ারছড়া, সর্ব থানা ও জেলা- কক্সবাজার ৪। মোঃ ইউনুছ (৪২), পিতা- মৃত গোলাম ফাদের, সাং- ওয়ালা পালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ৫। মোছাঃ রাশেদা বেগম (৪৫), স্বামী- মৃত আঃ মোনাফ, সাং- পশ্চিম লারপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৬। সুবাহান (২০), পিতা-নুরুল হোসেন, সাং- আমান পাড়া, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::